আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ২

 প্রকাশিত : ২০১৮-০৫-১৭ ১৬:২৮:৪৬

জৈন্তাপুর প্রতিনিধি : বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮: জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে পুলিশ অভিযান চালিয়ে মহিলাসহ ২ জনকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়- উপজেলার নিজপাট মোকামটিলা রঙ্গন বিবির বসত বাড়ীতে দীর্ঘদিন হতে মিনি পতিতালয় হিসাবে অসামাজিক কার্যকলাপ চলে আসছে। অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

বিষয়টি বিবেচনা করে পুলিশ বাড়ীটির উপর কড়া নজর রেখে আসছে। গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ১৬ মে দিবাগত রাত ১১টায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই মোজ্জামেল হোসেন ও এএসআই তাজুল ইসলামের সঙ্গীয় ফৌর্স নিয়ে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু সংখ্যক খদ্দর পালিয়ে গেলে ২জনকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে।

আটককৃতরা হল- জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে তাজুল ইসলাম (২৮) এবং নিজপাট ইউনিয়নের তিলকৈপাড়া গ্রামের শফিক আহমদের মেয়ে নাজমা বেগম (২০)। বৃহস্পতিবার দুপুর ১২টায় আটককৃতদের কোর্টহাজতে প্রেরণ করা হয়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকির বলেন- জৈন্তাপুর উপজেলায় মাদক, ভারতীয় তীরখেলা, জুয়া খেলা মিনি পতিতালয় ধ্বংসে মডেল থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করে ধারাবাহিক অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় মিনি পতিতালয় অভিযান পরিচালনা করে ২জনকে আটক করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।
উত্তরপূর্ব২৪ডটকম/এমএইচ/এমওআর

আপনার মন্তব্য

Sports update - Sports Action

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222