আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

“আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট” খাদ্যা সামগ্রী ও ঢেউটিন বিতরণ

অসহায় মানুষকে সাহায্যের মাধ্যমে আল্ল­াহ পাকের সন্তুষ্টি আদায় লাভ করা যায় : কামরান

 প্রকাশিত : ২০১৮-০৫-১৬ ১৯:৪৩:০৪

উত্তরপূর্ব ডেস্ক : বুধবার, ১৬ মে ২০১৮: পবিত্র রমজান মাস উপলক্ষ্যে মানব কল্যানে নিবেদিত সংগঠন “আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট” এর উদ্যোগে বুধবার (১৬ মে) দক্ষিণ সুরমার তেতলী গ্রামের খাজা গরিব নেওয়াজ মহলে গরীব ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী ও ঢেউটিন বিতরন করা হয়।

বিতরণী অনুষ্ঠানে প্রায় ১০০ টি পরিবারের মধ্যে ২৫ কেজি চাল, ৪ কেজি আলু, ৫ কেজি পিয়াজ, ১ লিটার তৈল, ১ কেজি ছোলা, এক কেজি মুশরী ডাল ও এক কেজি মটর ডাল প্রদান করা হয়। এ ছাড়া ৫ টি পরিবারকে ১৫ বান ঢেউটিন প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এসময় তিনি বলেন, মাহে রমজান মাস পবিত্র মাস। আল­াহ তায়ালা এ মাসের ফজিলতকে বাড়িয়ে দিয়েছেন। একটি সওয়াবের কাজ করলে ৭০ গুন বেশী সওয়াব পাওয়া যায়। তাই এ মাসকে ধর্মপ্রাণ মুসলমান ও মানবতার কল্যাণে নিবেদিত সংগঠনগুলো গরীব ও অসহায়দের পাশে দাঁড়ায়। গরীব মুসলমানে রোজা পালনে যাতে কষ্ট না হয় তাই তারা খাদ্য সামগ্রী বিতরণ করেন। অসহায় মানুষকে সাহায্য করার মাধ্যমে আল­াহ তায়ালার সন্তুষ্টি লাভ করা যায়। তিনি “আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট” কে অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতেও  এ সংগঠনের কাজ অব্যাহত রাখবে।

আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্টের সহ-সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জুমান তারেকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  এসিস্ট্যান্ট গভর্নর ডি.৩২৮২ রোটারিয়ান পিপি বদরুল আলম চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার চৌধুরী জনি, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী নেওয়াজ আজিজ, রোটারি ক্লাব অব সিলেট গ্রীন এর প্রেসিডেন্ট আতাউর রহমান মিলন।

এ ছাড়া আর ও উপস্থিত ছিলেন কাওসার আহমেদ, সজিব আহমদ, নিজাম উদ্দিন, আরশ আলী, খসরু মিয়া, সিরাজ মিয়া প্রমুখ।
উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222