আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

মাধবপুরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আরডিআরএস বাংলাদেশ’র বিনামূল্যে চারা বিতরণ

 প্রকাশিত : ২০১৮-০৫-১৬ ১৮:৩২:৩০

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৬ মে ২০১৮: ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এ শ্লোগানকে সামনে রেখে আরডিআরএস বাংলাদেশ’র বাস্তবায়নে ও পিকেএসএফ এর সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় জেলার মাধবপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ-২০১৮ উপলক্ষ্যে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

১৫মে মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমান উপজেলার আদর্শ নিম্নমাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা যুব উন্নয়ন অফিসার শফিকুল ইসলাম, আদর্শ মাধ্যমিক নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিন আহমেদ, আরডিআরএস বাংলাদেশ’র শ্রীমঙ্গল ইউনিটের ঊর্ধ্বতন কর্মসূচি ব্যবস্থাপক মোঃ শাহাদুল হক, মাধবপুরের এলাকা ব্যবস্থাপক গোলজার হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অর্গানাইজার মো: এখলাছ মিয়া, শাখা ব্যবস্থাপক মোছা: আসমাউল হোসনা, মাধবপুর এরিয়া অফিসের হিসাবরক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।

বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমান আরডিআরএস বাংলাদেশ’র এধরণের মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি উপস্থিত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, নিজ বাড়িতে একটি করে গাছ লাগান। তাহলে পরিবেশ সতেজ থাকবে। সবার জন্য মঙ্গল হবে।

একই দিনে মাধবপুর থানা প্রাঙ্গণে সহকারী পুলিশ সুপার মোঃ রাজু আহমেদ ও অফিসার ইনচার্জ চন্দ কুমার চক্রবর্তী  উপস্থিত থেকে গাছের চারা রোপণ করেন। জগদীশপুর জে সি মডেল উচ্চ বিদ্যালয়ে গাছের চারা রোপণে উপস্থিত ছিলেন জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম , জেসি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল্লাহ, মনতলা উচ্চ বিদ্যালয়ে গাছের চারা রোপনে উপস্থিত ছিলেন, বহরা ইউনিয়ন চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ , মনতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহমুদ হোসেন ও স্কুল কমিটির সভাপতিসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীরা।
উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222