আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিয়ানীবাজারে বিএনপির মিছিল ও পথসভা

 প্রকাশিত : ২০১৮-০৫-১৪ ২২:০৪:২৭

বিয়ানীবাজার প্রতিনিধি : সোমবার, ১৪ মে ২০১৮: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিয়ানীবাজারে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

সোমবার বেলা ২ টায় বিক্ষোভ মিছিল করে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন। বিয়ানীবাজার সরকারি কলেজ সম্মুখে অনুষ্ঠিত পথসভায় উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা আব্দুল ফাত্তাহ বকশি উপজেলা বিএনপির সহসভাপতি আতাউর রহমান, যুগ্ম সম্পাদক এম সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক নজরুল হোসেন খান, ছরওয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব গিয়াস উদ্দিন, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক কামাল হোসেন, উপজেলা জাসাসের আহবায়ক আব্দুল কাদের, পৌর যুবদলের সভাপতি হোসেন আহমদ দোলন, সাংগঠনিক সম্পাদক জোবের আহমদ শাহজাহান, বিয়ানীবাজার সরকারি ছাত্রদলের সাকেব সভাপতি এম আলম চৌধুরী, উপজেলা ছাত্রদল সভাপতি ফয়েজ আহমদ ও সাধারণ সম্পাদক এনাম উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা সুমন, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আখতার হোসেন লিমন প্রমুখ।
পরে বিকাল ৩ টায় বিক্ষোভ মিছিল ও পথসভা করে বিয়ানীবাজার পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন। কলেজ রোডে অনুষ্ঠিত পথসভায় বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কবির আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সাহিত্য বিষয়ক সম্পাদক ও উপজেলা জাসাসের সদস্য সচিব গোলজার আহমদ রাহেল, প্রচার সম্পাদক মাসুক আহমদ, পৌর যুবদলের সাধারন সম্পাদক নজমুল হোসেন, যুগ্ন সম্পাদক সুমন আহমদ প্রমুখ।
উভয় কর্মসূচীতে বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, জাসাস সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উত্তরপূর্ব২৪টকম/আরওয়াই/এমওআর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222