আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

‘উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই’

 প্রকাশিত : ২০১৮-০৫-০৭ ০১:৫০:২৬

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ০৭ মে ২০১৮: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- দেশ আজ সমৃদ্ধের পথে এগিয়ে যাচ্ছে, দেশে উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই।

তিনি বলেন- গাজিপুর নগরীকে আধুনিক ও পরিকল্পিত করে গড়ে তোলার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাঙ্গীর আলমের হাতে নৌকা তুলে দিয়েছেন। তাই গাজিপুরকে পরিকল্পতি ও সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলতে নৌকা মার্কায় ভোট দিন।

রবিবার দিনভর গাজিপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোস্তাফা হুমায়ূন হিমু, গাজিপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রাজিব হায়দার সাদিম, ২নং যুবলীগ সাবেক সভাপতি তাইজুদ্দিন তজু, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, ৫৩নং তাতিলীগের সভাপতি মোঃ সুমন আহমদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান জুয়েল, মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গনি, ছাত্রলীগ নেতা আজিজুল হক নয়ন প্রমুখ।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222