আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

 প্রকাশিত : ২০১৭-১০-২২ ১০:২২:০৭

উত্তরপূর্ব ডেস্ক : রবিবার, ২২ অক্টোবর ২০১৭: আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৬। শুভ বার : শুক্র ও রবি। শুভ রত্ন : হীরা ও গার্নেট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। রিপুকে সংযত রাখুন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)       

অপরের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকবে। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

শরীর ভালো নাও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়তে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শত্রুপক্ষের তৎপরতা বাড়তে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কারো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়তে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)


আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)


শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। যোগাযোগ শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মামলা-মোকদ্দমা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ রয়েছে। ব্যয় বাড়তে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)


আর্থিক দিক ভালো যেতে পারে। উপার্জন বাড়ার সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)


সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বাড়তে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনূকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। 

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222