আজ রবিবার, ২০ মে ২০১৮ ইং

জাখারবার্গের পরিবারে নতুন অতিথি, নাম ‘আগস্ট’

 প্রকাশিত : ২০১৭-০৮-২৯ ১১:৪৩:৫১

উত্তরপূর্ব ডেস্ক : মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭: ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাখারবার্গ ফের কন্যা সন্তানের পিতা হয়েছেন। গতকাল সোমবার ফেসবুকে এক পোস্টে তিনি পিতা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান তাদের প্রথম মেয়ের নতুন নাম রেখেছিলেন ম্যাক্সিমা। এবারের সন্তানের নাম রেখেছেন তারা আগস্ট।

মার্ক জুকারবার্গের প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, জুকারবার্গের কোলে বসে আছে ম্যাক্সিমা আর প্রিসিলা চ্যানের কোলে রয়েছে সদ্যজাত মেয়ে।

প্রথম সন্তান ম্যাক্সিমা জন্মগ্রহণ করে ২০১৫ সালে। ম্যাক্সিমার জন্মের সময় জাখারবার্গ তাদের সম্পদের অধিকাংশ দাতব্যকাজে ব্যয় করার ঘোষণা দেন।

জাখারবার্গ একটি চিঠি লিখে এর মাধ্যমে বলেন, আগস্ট তার শৈশব যেন উপভোগ করতে পারবে বলে আশা করেন তারা। কারণ, শৈশব যেন জাদুমাখা। ছেলেবেলা যেহেতু একবারই আসে, তাই ভবিষ্যতের দুশ্চিন্তায় শৈশব যেন না কাটে।

কলেজ পর্ব থেকে সফল ‘ড্রপআউট’দের মধ্যে বিশ্বে অন্যতম মার্ক। ২০০৪ সালে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী থাকা অবস্থায় বন্ধুদের সঙ্গে নিয়ে তৈরি করেন ফেসবুক। হার্ভার্ড ছেড়ে ক্যালিফোর্নিয়া যান। নিজ প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় হার্ভার্ডের ডিগ্রি আর অর্জন করা হয়নি তার। সম্প্রতি সেই হার্ভার্ডের ডিগ্রি পেয়েছেন মার্ক।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222