আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

আন্তর্জাতিক অটোপার্টস সম্মেলনে যোগ দিতে ভারত যাচ্ছেন তাজুল ইসলাম

 প্রকাশিত : ২০১৭-১০-১০ ২১:৫৩:০৪

উত্তরপূর্ব ডেস্ক : মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭: ভারত সরকারের আমন্ত্রণে আই অটো কানেক্ট-২০১৭ আন্তর্জাতিক সম্মেলনে যোগদানের উদ্দেশ্যে কাল বুধবার সকাল ১০ টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশ ত্যাগ করবেন সিলেটের মোটর সাইকেল পার্টসের স্বনামধন্য প্রতিষ্ঠান নগর অটোস্ এর স্বত্বাধিকারী রোটারিয়ান মোঃ তাজুল ইসলাম।

ভারত সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ভারতীয় অটোমেটিব কম্পোনেন্ট ম্যানুফ্যাকচার এসোসিয়েশন (এ সি এম এ) কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক পর্যায়ে আই অটো কানেক্ট ২০১৭ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভারতের রাজধানী নিউ দিল্লিতে আগামি ১১ অক্টোবর হতে ১৩ অক্টোবর পর্যন্ত সম্মেলন অনুষ্ঠিত হবে।উক্ত সম্মেলনে বিশ্বের বিভিন্ন দেশের  ১৫০জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ থেকে ৫ জন অটো পার্টস ডিলার এই কনফারেন্সের আমন্ত্রিত হয়েছেন। এর মধ্যে রয়েছেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সদস্য ও সিলেট চেম্বারের সাব কমিটির সদস্য রোটারিয়ান মোহাম্মদ তাজুল ইসলাম।

তাজুল ইসলাম সিলেটের একজন তরুণ ও সফল ব্যবসায়ী।উদ্যমী, পরিশ্রমী ও সৎ ব্যবসায়ী হিসেবে সর্বমহলে রয়েছে তার প্রশংসা।ব্যবসায়ীক কাজে তাজুল ইসলাম এর আগে বৃহৎ পণ্য উৎপাদনকারী দেশ চীন, মালয়েশিয়া,  ইন্দোনেশিয়া, ফিলিপাইন, থাইল্যান্ড, নেপাল, শ্রীলঙ্কা, সিংগাপুর, ভারত ভ্রমণ করেন।তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।
উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222