আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

পরিপূর্ণ মানুষ গড়তে খেলাধুলার প্রয়োজন: শাবি উপাচার্য

 প্রকাশিত : ২০১৮-০৫-০৯ ২৩:৫৯:২১

শাবি প্রতিনিধি : বুধবার, ০৯ মে ২০১৮: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন- পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে ওঠার জন্য পড়াশুনার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন। এ বিশ্ববিদ্যালয় সব সময় খেলাধুলাকে উৎসাহিত করে। খেলাধুলার মাধ্যমে গড়ে উঠা ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের সম্পর্ক আগামী দিনে সকলের সাথে দেশের জন্য কাজ করার স্পৃহা সৃষ্টি করবে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় শারীরিক শিক্ষা ভবনে উন্মুক্ত দাবা, ক্যারম ও টেবিল-টেনিস প্রতিযোগিতা-২০১৮ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর জহীর উদ্দিন আহমদ, শারীরিক শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী সউদ-বিন আম্বিয়া।

এ বছর ক্যারম (ছাত্রী) ইভেন্টে ইংরেজি বিভাগের মিনা রবি দাস, ক্যারম (ছাত্র) ইভেন্টে নৃবিজ্ঞান বিভাগের তাহরিম রায়হান সিদ্দিক, দাবা (ছাত্র) ইভেন্টে লোক প্রশাসন বিভাগের সৌরভ ভূইয়া, টেবিল-টেনিস (ছাত্র) ইভেন্টে সিএসই বিভাগের নিতেশ খারকা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণ শেষে ৫ম আন্তঃ বিশ্ববিদ্যালয় গেম্সে বিজয়ী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারম দলের সদস্য ইংরেজি বিভাগের মিনা রবি দাস, অর্থনীতি বিভাগের রিতু চন্দ্র এবং পদার্থ বিজ্ঞান বিভাগের নুজহাত আনজুমকে উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ বেøজার পরিধান করান। অনুষ্ঠান সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মেহের আরা বেগম।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222