আজ রবিবার, ২০ মে ২০১৮ ইং

শাবি ছাত্রলীগের আনন্দ র‌্যালি

 প্রকাশিত : ২০১৮-০৪-০৯ ০২:০৩:০৪

শাবি প্রতিনিধি : সোমবার, ০৯ এপ্রিল ২০১৮: স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে শাখা ছাত্রলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাফল্য অর্জন করায় আনন্দ মিছিলের আয়োজন করে ছাত্রলীগ।

রবিবার (০৮ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফুডকোর্ট থেকে থেকে একটি আনন্দ র‌্যালি বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়। শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক, তারিকুল ইসলাম প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাসুম, ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক ইফতিহাজ আনোয়ার চৌধুরী, দপ্তর সম্পাদক মোস্তাক মিয়া, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াছ, শিক্ষা ও  পাঠচক্র সম্পাদক জাকারিয়া মাসুদ, সাহিত্য সম্পাদক আব্দুল হাদি, পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক আশরাফ আদনানসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা। এসময় নেতৃবৃন্দ দ্রুততম সময়ে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার সাফল্য অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর


আপনার মন্তব্য

Sports update - Sports Action

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222