আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সৌদি আরবে সভা

 প্রকাশিত : ২০১৮-০৫-০৭ ০১:০১:১৫

সৌদি আরব প্রতিনিধি : সোমবার, ০৭ মে ২০১৮: বাংলা টিভির সাংবাদিকের উপর পুলিশি হামলার তিব্রনিন্দা ও প্রতিবাদ সভা করেছে রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল।

শনিবার (০৫ মে) রাতে জেদ্দায় স্থানীয় একটি হোটেলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত প্রতিবাদ সাভায় রিপোর্টার্স এসোসিয়েশন সৌদি আরব পশ্চিমাঞ্চলের প্রচার সম্পাদক সাংবাদিক সেলিম আহমেদের পরিচালনায় ও রিপোর্টার্স এসোসিয়েশন সৌদি আরব পশ্চিমাঞ্চলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এন টিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সাভাপতি চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আর টিভির জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল , সংগঠনের সদস্য মাই টিভির জেদ্দা প্রতিনিধি মোবারক হোসেন ভুইয়া ।

এতে বক্তব্য দেন এশিয়ান টিভির জেদ্দা প্রতিনিধি কাউছার আহমেদ, ভয়েস বাংলা জেদ্দা প্রতিনিধি মোছাঃ জুছনা হক, এশিয়ান টিভির মক্কা প্রতিনিধি মোঃ সুমন আহমেদ, যমুনা টিভির জেদ্দা প্রতিনিধি মোঃ মুরাদ হোসেন সহ আরো অনেকেই ।

বক্তারা বলেন- সাংবাদিকদেরকে বলা হয় জাতির বিবেক, সাংবাদিকদের সাথে অসদাচরণ করা মানে গোটা জাতির সাথে অসদাচরণের শামিল, দেশ বিদেশের জনপ্রিয় স্যাটেলাইট বাংলা টিভির সাংবাদিক আরমান কায়সার ও ক্যামেরাম্যান মানিক এর উপর পুলিশি নির্যাতনসহ সাংবাদিকদের উপর নির্যাতন বন্ধ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় ।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএ/টিআই-আর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222