আজ বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ইং

ব্রিটেনে কাউন্সিলর নির্বাচিত হলেন সিলেটের নাজমা রহমান

 প্রকাশিত : ২০১৮-০৫-০৫ ০৩:৩৩:৪৯

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ০৫ মে ২০১৮: ব্রিটেনের কেমডেন কাউন্সিল স্থানীয় নির্বাচনে ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়ে চমক দেখিয়েছেন সিলেটের নাজমা রহমান। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি ১ হাজার ৩৯০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ব্রিটেনের লেবার পার্টি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুষ্টিবীদ নাজমা রহমান সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের সহধর্মিণী।

নাজমা রহমান দীর্ঘদিন থেকে ব্রিটেনে লেবার পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। তার সাথে একই এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন একই দলের প্রার্থী ভারতীয় বংশোদ্ভূত শিবা তিওয়ারি ও ইরানী বংশোদ্ভূত পিটার তাহিরি। নির্বাচিত তিনজনের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন নাজমা রহমান।

বিজয়ের পর নাজমা রহমানকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক এমপি।

এদিকে, নাজমা রহমান কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নাজমা রহমান দীর্ঘদিন থেকে লেবার পার্টির রাজনীতির মাধ্যমে সেখানকার বাঙালি কমিউনিটির কল্যানে কাজ করে যাচ্ছেন। কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এখন নাজমার মাধ্যমে বাঙালিরা আরও বেশি সেবা পাবেন বলে আশাপ্রকাশ করেন তিনি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

আপনার মন্তব্য

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222