আজ রবিবার, ২০ মে ২০১৮ ইং

লন্ডনে চেয়ারম্যান শহিদ আহমেদের সাথে সদর উপজেলাবাসীর মতবিনিময়

 প্রকাশিত : ২০১৮-০৪-২৭ ০০:০৮:১৭

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮: সিলেট সদর উপজেলার ৬ নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদ আহমেদের সাথে মতবিনিময় সভা করেছে যুক্তরাজ্যে বসবাসরত সিলেট সদর উপজেলার সর্বস্তরের নাগরিক সমাজের নেতৃবৃন্দ।

বুধবার (২৫ এপ্রিল) লন্ডনের মক্কাগ্রীলে সোনালী অতীত ফুটবল ক্লাব ইউকের কেন্দ্রীয় সদস্য মো: শায়েস্তা মিয়ার সভাপতিত্বে ও মো: মিফতাহ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রবাসী নেতৃবৃন্দ সদর উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

এসময় শহীদ আহমদ এসব সমস্যা সমাধানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন- স্বাধীনতা সংগ্রামের পর থেকে যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীরা দেশ গঠনে বিভিন্ন ভূমিকা রেখে চলেছেন। প্রবাসীদের উপার্জিত রেমিটেন্স, শিক্ষাখাতে জনপ্রতিনিধিদের সহযোগিতা, স্বাস্থ্য ও সেবাখাতে উন্নয়নের বিভিন্ন অবদানের কথা তুলে ধরে তিনি প্রবাসীদের প্রশংসা করেন। এসময় তিনি আগামীতে প্রত্যেকটি গ্রামে পানির ব্যবস্থা, রাস্তাঘাট নির্মাণ ও পানি নিষ্কাশনের জন্য উপযুক্ত ব্যবস্থা গ্রহণের উদ্যোগের কথা জানান। সদর উপজেলাস্থ সিলেট ওসমানী বিমানবন্দরে প্রবাসীদের হয়রানী বন্ধের উপযুক্ত ব্যবস্থা গ্রহণে কাজ করার জন্য এবং টুকের বাজার ইউনিয়নকে রোলমডেল হিসেবে গড়ে তোলার জন্য প্রবাসীরা চেয়ারম্যান শহীদ আহমদের কাছে দাবি জানান। সভায় টুকের বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় গ্যাস সংযোগ প্রদানেরও দাবি জানানো হয়।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাবিবুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন মো: জাকির হোসেন।
অন্যান্যের মধ্যে আলোচনার অংশ নেন- আবুল কাসেম, শারুফ আহমদ, আফতাব হোসেন, আখতারুজ্জামান, মেহের বক্স, আব্দুল মুকিত, আব্দুস সালাম, সিরাজুল ইসলাম, নূর মিয়া, জসিম উদ্দিন, আমীন মিয়া, সোহান আহমদ, জসিম উদ্দিন আহমদ প্রমুখ।
উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

আপনার মন্তব্য

Sports update - Sports Action

Developed By    IT Lab Solutions Ltd.

Helpline - +88 018 4248 5222